You are here: Home / সৌখিন এ লিখার পদ্ধতি

সৌখিন এ লিখার পদ্ধতি

অনেকেই সৌখিন এ লেখার আগ্রহ প্রকাশ করছেন। কিন্তু সৌখিন এ লেখা জমা দেবার পদ্ধতি না জানায় তারা লেখা প্রকাশ করতে পারছেন না। নিচের পদ্ধতি ধাপে ধাপে অনুসরন করলেই আপনিও আপনার লেখা সৌখিন এ প্রকাশ করতে পারবেন। আর হয়ে উঠবেন সৌখিন পরিবারের একজন।

ধাপঃ ১

সৌখিন এ লিখতে হলে প্রথমেই আপনাকে সাইটএ রেজিস্ট্রেশন করতে হবে। রেজিস্ট্রেশন হয়ে গেলেই আপনার ই মেইল এড্রেসএ একটি লিঙ্ক যাবে। লিঙ্কটি তে ক্লিক করলেই আপনার অ্যাকাউন্ট হয়ে যাবে।

ধাপঃ ২

এবার আপনার ইউজার নেম এবং পাসওয়ার্ড দিয়ে লগইন করুন।

Capture

ধাপঃ ৩

লগইন করার পর উপরে একটি বার আসবে সেখানে soukhin.com.bd মাউস এর পয়েন্টার রাখলে dashboard নামে একটি বাটন আসবে। সেখানে ক্লিক করুন।

1

 

ধাপঃ ৩

Post এর উপরে মাউস পয়েন্টারটি রাখলেই কয়েকটি অপশন আসবে। সেখান থেকে Add New তে ক্লিক করুন।

2

ধাপঃ ৪

এবার আপনি উপরের ঘরে আপনার পোস্টএর টাইটেল দিন। নিচের ঘরে আপনি আপনার পোস্ট টি দিন। আপনি যদি পোস্টে ছবি যুক্ত করতে চান সেক্ষেত্রে Add Media  বাটনটি ক্লিক করুন। নতুন যে উইন্ডো আসবে সেখান থেকে Upload Files ক্লিক করুন। তারপর আপনি যে ছবি পোস্টে যুক্ত করতে চান তার এড্রেস দেখিয়ে দিন। ছবিটি আপলোড হয়ে গেলে Insert into post বাটনটি ক্লিক করুন। তারপর publish বাটনটি ক্লিক করুন। ব্যাস হয়ে গেল। এখন আমাদের কোন একজন মর্ডারেটর আপনার লেখাকে অনুমোদন দিলেই আপনিও হয়ে যাবেন সৌখীনেরেই একজন।

4

আপনি চাইলে একাধিক ছবি পোস্টে দিতে পারেন। পোস্ট পাবলিশ করার আগে এর প্রিভিউ দেখে নিতে পারেন।

Comments are closed.

Scroll To Top